১ মিলিয়ন ডলারের Giveaway কুকয়েনের পক্ষ থেকে

১১/০১/২০২০ থেকে শুরু হয়েছে বিশাল এমাউন্টের Giveaway প্রোগ্রাম। যা চলতে থাকবে আগামী ৩০ দিনের জন্য।

যেকেউ এই Giveaway প্রোগ্রামে অংশগ্রহন করতে পারে। এর জন্য তেমন কোন ঝামেলা নেই।

১ মিলিয়ন ডলারের Giveaway -তে অংশগ্রহনের নিয়ম

👉 আপনার একটি ইমেল থাকতে হবে। যা সাধারনত সকলেরই থাকে।
👉 একটি মোবাইল নাম্বার। যে নাম্বারে একটি ভ্যরিফিকেশন কোড যাবে, আপনার মোবাইল নাম্বারের ওনারশীপ যাচাইয়ের জন্য।
👉 পয়ন্ট বাড়ানোর জন্য কিছু সোসাল মিডিয়া, যেমন- টুইটার, ফেসুবক।
👉 Kucoin Exchange এ একটি একাউন্ট। যা KucoinPlay এর একাউন্টের সাথে এ্যড করতে হবে।

binance_ref_banner

তো চলুন পর্যায়ে ক্রমে শুরু করা যাক।

প্রথম ধাপে Kucoin Exchange এ একটি একাউন্ট খুলে নেয়া যাক। একাউন্ট খোলার জন্য Kucoin এর ওয়েবসাইটে গিয়ে আপনার ইমেল, নাম ও প্রয়োজনীয় তথ্য দিয়ে সাইনআপ করুন।

Kucoin এ একাউন্ট করা সম্পূর্ন হলে, ১ মিলিয়ন ডলারের Giveaway -তে অংশগ্রহন করতে KucoinPlay -তে গিয়ে সাইন আপ বাটনে ক্লিক করুন। আপনার ইমেল এবং আপনার পছন্দ অনুযায়ী পাসওয়ার্ড দিয়ে সাইনআপ বাটনে ক্লিক দিলে আপনার মোবাইল নাম্বার চাইবে। এখন আপনার মোবাইল নাম্বার দিয়ে কন্টিনিউ করুন। আপনার মোবাইলে একটি কোড যাবে। কোডটি নির্দিষ্ট জায়গায় দিয়ে আপনার মোবাইল নাম্বার ভেরিফাই করুন। ব্যশ হয়ে গেল আপনার একাউন্ট।

পয়েন্ট বাড়ানো

১ মিলিয়ন ডলার Giveaway প্রোগ্রামে, সর্বমোট ৫৫০ জনকে পুরস্কৃত করা হবে। আর এই ৫৫০ জনকে পয়েন্টের মাধ্যমে নির্ধারন করা হবে। অর্থাৎ যে যত বেশি পয়ন্ট সংগ্রহ করতে পারবে, তার তো র‌্যাংক বৃদ্ধি পাবে। এখন চলুন জেনেনি, পয়েন্ট কি ভাবে বাড়াবেন।

যে ইমেল এবং পাসওয়ার্ড ব্যবহার করে KucoinPlay তে একাউন্ট খুলেছেন তা দিয়ে এখন লগিন করুন।

লগিন করার পর নিচের মত ড্যাসবোর্ড আসবে।

kucoinplay-1-million

এখানে ৩টি কনটেস্ট চলছে। আপনি যেকোনটিতে অংশগ্রহন করতে পারেন। যেহেতু আমরা ১ মিলিয়ন নিয়ে কথা বলছি। তাই সেটা নিয়েয় আলোচনা করি। উপরের ছবিতে চিহ্নিত জায়গার Play বাটনে ক্লিক করুন।

এরপর যে পেজ আসবে সেখানে Earn Points বাটনে ক্লিক করুন।

পরবর্তী পেজে নিচের ছবির মতো নতুন আরেকটি ড্যশবোর্ড আসবে। এইখান থেকে আপনি যতখুশি পয়েন্ট আর্ন করতে পারেন। আর সেই সাথে ডানদিকে দ্বারা চিহ্নিত ঘরটিতে কে কত পয়েন্টে কোন জায়গায় অবস্থান করছে তা দেখতে পাবেন, অর্থাৎ লিডারবোড।

১ মিলিয়ন ডলারের Giveaway কুকয়েনের পক্ষ থেকে

উপরের আর্নিং ড্যশবোর্ড থেকে (১নং দ্বারা চিহ্নিত) সোসাল মিডিয়া গুলোতে নির্দিষ্ট কাজ করে আপনার প্রুফ জমা দিন। সকল সোসাল মিডিয়ার কাজ গুলো শুধু মাত্র একবারের জন্য। অর্থাৎ সোসাল মিডিয়ার কাজ গুলো থেকে লিমিটেড পয়েন্ট আর্ন করতে পারবেন। এইখানেই আপনার Kucoin এর একাউন্টটি অথোরাইজ করতে হবে। এর জন্য আর্নিং ড্যশবোর্ড থেকে Login on Kucoin অপশন থেকে করতে পারবেন। এর দ্বারাও আপনি পয়েন্ট পাবেন। আর আন-লিমিটেড পয়েন্ট আর্ন করবেন আপনার পরিচিত-অপরিচিত যে কাউকে ইনভাইট করার মাধ্যমে। যা আপনি +80 Per Invite বাটনে ক্লিক দিয়ে লিংক শেয়ার করার দ্বারা করতে পারবেন। প্রতিজনক ইনভাইট করার দ্বারা আপনি পাবেন ৮০ পয়েন্ট করে। এই ভাবে পয়েন্ট আর্ন করে আপনি হতে পারেন ১ম স্থান অধিকারী।

তো দেরি কেন? আজ থেকেই শুরু করুন পয়েন্ট আর্ন করা। আর নিজের পয়েন্ট স্কোর বোর্ড বাড়ীয়ে নিজেকে শ্রেষ্ট হিসেবে প্রমান করুন। Best of luck…….. 💰

মন্তব্য